নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন’র বিভিন্ন ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি গঠন

সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন’র বিভিন্ন ওয়ার্ডে জাতীয় পার্টির কমিটি গঠন

সোনারগাঁ প্রতিনিধি ; জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন আগামীতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনকে ওয়ার্ড পর্যায়ে থেকে উপজেলা পর্যন্ত সব কমিটি আগামী ২ মাসের মধ্যে সন্মেলন করতে হবে এ লক্ষ্য নিয়ে সবাইকে এক সাথে যার যার ওয়ার্ডে কমিটি গঠন করতে হবে তিনি আজ বিকেলে সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তায় তার কার্যালয়ে জাতীয় পার্টি জামপুর ইউনিয়নের মতবিনিময় সভায় বক্তব্য  রাখেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, ফজলুল হক, দিলীপ ভূইয়া, অসিত ভূইয়া, দেলোয়ার হোসেন, কবির মোল্লা, নাসির মেম্বার, বকুল মেম্বার, নিলুফা আক্তার ময়না,মনির মেম্বার বদিউজ্জামাল বধু মেম্বার প্রমূখ।

সভা শেষে জামপুর ইউনিয়ন এর  ৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হিসেবে মো: কামরুজ্জামান  মেম্বার ও সাধারণ সম্পাদক আব্দুল হাই, সিনিয়র সহ সভাপতি  মো: শাহাদাত হোসেন, সহ সভাপতি নবী হোসেন, সহ সভাপতি মোঃ রমজান কে ঘোষণা করা হয়।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৯ নং ওয়ার্ডের সভাপতি আবুল কালাম চন্দন ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান,জাতীয় যুব সংহতির সভাপতি মো: শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: লিটন মিয়া কে করা হয়। এছাড়া জাতীয় মহিলা পার্টির সভাপতি  শিল্পী বেগম ও সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার কে করা হয়।

তাছাড়া জামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নাসির উদ্দিন মেম্বার ও সাধারণ সম্পাদ সাবেক মেম্বার বকুল মিয়া, সিনিয়র সহ সভাপতি মো: ওসমান মিয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি  দ্বীল মোহাম্মদ, জাতীয় যুব সংহতির সভাপতি মো: মিছির আলী, সাধারণ সম্পাদক মো: হেকিম আলী কে করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK