নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে ড্রেজারের ৭০টি পাইপ কেটে ফেলার অভিযোগ

সোনারগাঁয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে ড্রেজারের ৭০টি পাইপ কেটে ফেলার অভিযোগ

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের বাগবাড়ি এলাকায় ড্রেজারের ৭০টি পাইপ কেটে নষ্ট করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।১১ মে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শুক্রবার বিকেলে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে বাল্কহেড থেকে ড্রেজারের মাধ্যমে বালু নিয়ে বিভিন্ন স্থানে ভরাট ব্যবসা পরিচালান করে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও তার লোকজন। গোয়ালদী এলাকায় বালু ভরাটের জন্য ৭০টি ৮ ইঞ্চি পাইপের মাধ্যমে লাইন টানার কাজ শেষ করে। গত বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষ তরিকুল ইসলামের নেতৃত্বে রনি, আল আমিন, সজিব, রাব্বিসহ ১০-১২ জনের একটি গ্রæপ হেক্স বেøড দিয়ে ৭০টি পাই কেটে নষ্ট করে ফেলে। এতে তাদের প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি সাধণ হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযো দায়ের করা হয়।
সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের দাবি, তরিকুলের নেতৃত্বে আমাদের পাইপগুরো কেটে নষ্ট করা হয়। বালু ব্যবসা নিয়ন্ত্রনকে কেন্দ্র করে এর আগেও তাদের বিরুদ্ধে আমরা একটি মামলা দায়ের করেছি। মামলা করার পর থেকে আমাদের ব্যবসায়ের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। প্রতিটি পাইপের তিনটি স্থানে কেটে রাখা হয়েছে।
অভিযুক্ত তরিকুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ পাইপ নষ্টের সঙ্গে আমরা কখনোই জড়িত না। এ কাজে আমাদের কোন সম্পৃক্ততা নেই। আমিও একজন ব্যবসায়ী। ব্যবসায়ী হয়ে রিজিক নষ্ট করা আমাদের দ্বারা সম্ভব না। তৃতীয় কোন পক্ষ নষ্ট করে আমাদের ফাঁসানো চেষ্টা করা হচ্ছে।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK