নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২৬ মে শুক্রবার বিকাল ৫ টায় মোগরা পাড়া চৌরাস্তায় এমপি সাহেবের অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি।
এসময়ে তিনি বলেন, আমি সর্বদা গরিব ও অসহায়দের পাশে থাকি। শ্রমিকদের কষ্ট আমি বুঝি। কঠোর পরিশ্রম করে তারা মাস শেষে যে বেতন পায় তা দিয়ে সংসার চালানো অনেক কষ্ট হয়ে যায়। তাছাড়া ঈদ এলেই তাদের বেতন বোনাসের জন্য আন্দোলন করতে হয়। অনেক কষ্ট করেই তাদের সংসার চালাতে হয়। তাই যেকোন সময় আপনারা বিপদ আপদে আমাকে পাশে পাবেন। আপনাদের পাশে আমি সর্বদা ছিলাম এখনো আছি ভবিষ্যতেও থাকবো।
এছাড়া মো: সালাউদ্দিন প্রিন্স এর সভাপতিত্বে ও ফজলুল হক মাস্টার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান জয়, সোনারগাঁও পৌরসভা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতীর আহবায়ক নাজমুল ইসলাম টিটু,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইঁয়া, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতীর সদস্য সচিব সেকান্দার আলী প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK