নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁ উপজেলা থানা সড়কের নির্মান কাজ পরিদর্শন করেন – এমপি খোকা

সোনারগাঁ উপজেলা থানা সড়কের নির্মান কাজ পরিদর্শন করেন – এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা থানা সড়কের সংস্কারকাজ পরিদর্শন করেন  জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। তিনি ৩০ মে মোঙ্গল বার রাস্তার ভাঙ্গা অংশে আর সি সি চলমান কাজ পরিদর্শন করেন।

এ সময় তিনি ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,  সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপিকে। এজন্য আজ ব্যস্ততম উপজেলা সড়ক টি বন্ধ রাখা হয়েছে। এই রাস্তাটি সামান্য বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে থাকতো। রাস্তাটি চলাচলের অনুপযোগী ছিল। প্রায় সময় দূর্ঘটনা ঘটত, এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে। আরো ধন্যবাদ জানান সড়ক ও জনপদ বিভাগের এর নারায়ণগঞ্জ জেলার সকল কর্মকর্তাদেরকে, তাছাড়া তিনি এলাকাবাসীর খোঁজ খবর নেন, এলাকার সাধারণ মানুষ তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী নাজমুল ইসলাম লিটু,মো:মইনুল ইসলাম মামুন, সিকান্দার আলী মাস্টার,ফজলুল হক মাষ্টার, আরিফুর রহমান ,মো: ইলিয়াস মিয়া, ঠিকাদার এর প্রতিনিধি, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা ও সাধারণ জনগণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK