নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন

সোনারগাঁয়ে কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন

সোনারগাঁ প্রতিনিধি:

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল বুধবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।
কাইকারটেক হাবিবউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুস ছামাদ মেম্বারের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার মো:রেজওয়ান-উল-ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ডাঃ আব্দুল হামিদ, কৃষক লীগের সাবেক সভাপতি আব্দুর রউফ, কামরুল হাসান, জাতীয় পার্টি নেতা মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা রোমান বাদশা, রবিউল প্রধান, দ্বীন ইসলাম প্রধান, রাজিব প্রধান, মেহেদী হাসান, নাসিম প্রধান, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, শিপন মেম্বার প্রমূখ।
অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, ‘আজকের শিশুরা আগামীতে নেতৃত্ব দেবে।তাদের দিকে তাকিয়ে রয়েছে দেশ ও জাতি। তিনি বলেন, সোনারগাঁ উপজেলায় প্রায় ১৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, মডেল মসজিদ, গুরুত্বপূর্ণ ব্রীজ ও কালবার্টের কাজ সম্পন্ন করা হয়েছে। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং আমি জনগণের কাছে দায়বদ্ধ। বিরোধীরা দেশ এবং বিদেশে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস এবং বীর নিবাসসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন। দেশকে উন্নত করতে হলে সবার আগে শিক্ষা ব্যবস্থার উন্নত করতে হবে। সে লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK