নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে স্কুল শিক্ষিকার বাড়িতে দুঃসাহসিক চুরি

সোনারগাঁয়ে স্কুল শিক্ষিকার বাড়িতে দুঃসাহসিক চুরি

সোনারগাঁ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জয়রামপুর গ্রামে গীতালী বর্মন নামের স্কুল শিক্ষিকার বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কোন এক সময় চুরির ঘটনা ঘটে। চোরের দল ওই শিক্ষিকার জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে যায়। এ ঘটনায় একজনের নাম উল্লেখ করে শিক্ষিকা বাদী হয়ে বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার পৌর এলাকার জয়রামপুর এলাকার মৃত ভানু চন্দ্র বর্মনের স্ত্রী সকাল ৯ টার দিকে ঘরে তালা দিয়ে স্কুলে চলে যায়। বিকেল ৩.৪০ মিনিটে ঘরের দরজা খুলে রুমে ঢুকে রুমের পেছনের জানালার গ্রীল কেটে ঢুকে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণ, ১২ টি শাড়ী সহ ৪ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পাশ্ববর্তী ইব্রাহিম মিয়ার ছেলে মো. ফয়সালকে দায়ী করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এর আগেও সে তার বাড়িতে প্রবেশ করে চুরি ঘটনা ঘটিয়েছে।
স্কুল শিক্ষিকা গীতালী বর্মন বলেন, স্কুলে যাওয়ার পর আমার বাড়ির জানালার গ্রীল কেটে ৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এর আগেও ফয়সাল আমার বাড়িতে চুরি করেছে। মাদকাসক্ত হয়ে বিভিন্ন সময়ে আমার বাড়িতে এসে হামলা ও ভাংচুর করে।
সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, চুরির ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK