নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে অবরোধের সমর্থনে মহাসড়কে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের মিছিল

সোনারগাঁয়ে অবরোধের সমর্থনে মহাসড়কে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের মিছিল

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি
সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে বিএনপির ডাকে টানা ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির প্রথম দিনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-আহবায়ক খাইরুল ইসলাম সজিবের নেতৃত্বে সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ করে পিকেটিং করেছে যুবদল। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ের সড়কের ললাটি এলাকায় এ বিক্ষোভ মিছিল করে।
এছাড়াও দুপুরে কাঁচপুর এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল অবরোধের সমর্থনে নেতাকর্মীদের নিয়ে পিকেটিং করেছে । কাঁচপুর বিসিকের সামনে এ পিকেটিং করেন। নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু ও সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহবায়ক জাকারিয়া ভূঁইয়ার নেতৃত্বে এ মিছিল ও পিকেটিং হয়। এসময় মিছিল থেকে কয়েকটি যানবাহনে ঢিল ছুড়ে নেতাকর্মীরা । সড়কে দুটি টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। এসময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( খ- অঞ্চল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে তাদের ধাওয়া করে মহাসড়ক থেকে সড়িয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু বলেন, একদফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত ২৮অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে টানা তিনদিনের কর্মসূচি সফল করতে নেতাকর্মীরা মাঠে রয়েছে।
নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( খ- অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, কাঁচপুরে বিচ্ছিন্নভাবে ১০-১৫ জনের বিএনপি লোক এসে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করেছে। পরে পুলিশ গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK