নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে নৌপথ ও এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ

সোনারগাঁয়ে নৌপথ ও এশিয়ান হাইওয়ে সড়ক অবরোধ করে যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ)প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা নদীতে নৌপথ অবরোধ করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। ২ নভেম্বর বৃহস্পতিবার সকালে সোনারগাঁয়ের বারদী ও আনন্দবাজার এলাকায় মেঘনা নদীতে একটি টলারে চড়ে জেলা যুবদলের নেতাকর্মীরা এ অবরোধ কর্মসূচী পালন করেন। এছাড়াও এশিয়ান হাইওয়ের সড়কের মরিচটেক এলাকায় ছাত্র দলের নেতাকর্মীরা সড়কে আগুন জ্বেলে অবরোধ কর্মসূচী পালন করে।
মেঘনা নদীতে অবরোধ পালনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা যুবদলের সদস্য সচিব খাইরুল ইসলাম সজীব।
তিনি জানান, আমাদের নেতাকর্মীরা সকালে সোনারগাঁয়ে মেঘনা নদীতে অবরোধ কর্মসূচী সফল করতে একটি ট্রলারে ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল করে। আমাদের অবরোধ সফল করতে নেতাকর্মীরা রাজপথের পাশাপাশি নৌপথেও আছেন। এছাড়াও ছাত্রদলের নেতাকর্মীরা এশিয়ান হাইওয়ে সড়কে অবস্থান নিয়ে আগুন জ্বালিয়ে অবরোধ পালন করে।
সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. মোসাবেরুল হক বলেন, মেঘনা নদীতে বিএনপির নেতাকর্মীদের অবরোধ ও মিছিলের বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK