নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
আগামী সংসদ নির্বাচনে সোনারগাঁয়ে বর্তমান ও সাবেক ২ শতাধীক জনপ্রতিনিধি এমপি খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার

আগামী সংসদ নির্বাচনে সোনারগাঁয়ে বর্তমান ও সাবেক ২ শতাধীক জনপ্রতিনিধি এমপি খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক :

বর্তমান ও সাবেক ইউপি সদস্য ও পৌর কাউন্সিলরদের সমন্বয়ে ৪ নভেম্বর শনিবার দিনভর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বর্তমান ও সাবেক প্রায় ২শ ইউপি সদস্য ও  কাউন্সিলররা আগামী সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

স্থানীয় রয়েল রিসোর্টের হলরুমে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন- মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য নুরুল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির নেতা খাজা গরীবে নেওয়াজ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূঁইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার, আবুল হোসেন মেম্বার, বাসেদ মেম্বার, আনোয়ার মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, খন্দকার নজরুল ইসলাম মেম্বার, আমিন মেম্বার, মামুন মিয়া মেম্বার, ফরিদা ইয়াসমিন মেম্বার, আবুল কালাম মেম্বার, রিয়াদ ফকির মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে সপ্ন দেখে। অনেকের সপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের সপ্ন সপ্নই রয়ে যায়। আমি সবসময় সপ্ন দেখি কিভাবে সোনারগাঁওয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিষই চাই। সেটা হলো আমার সোনারগাঁওয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে।
বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁও। এ সোনারগাঁওয়ে অনেক পীর আওলিয়াগন ঘুমিয়ে আছে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁওয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁওয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে। আগামী সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, যারা যেই সপ্নই দেখুক না কেন তাদের সপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জানমাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এব্যাপারে সজাক থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।
তিনি তারেক রহমানের উদ্দেশ্যে বলেন, তুমি কেমন ছেলে? তোমার মা দীর্ঘদিন যাবত অসুস্থ। তুমি বিদেশে বসে থাকো। তোমার মাকে দেখতে তুমি একবারও দেশে আসো না। তিনি সোনারগাঁওবাসীর উদ্দেশ্যে বলেন, পুরো সোনারগাঁওয়ের মানুষ আমার পরিবার। সোনারগাঁওয়ের মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁও গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি যদি আবার এমপি হতে পারি তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁওকে একটি আধুনিক সোনারগাঁও হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK