নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে ১শ ৫০ কোটি টাকার ৩শ ১০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সোনারগাঁয়ে ১শ ৫০ কোটি টাকার ৩শ ১০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সোনারগাঁ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১শ ৫০কোটি টাকার ৩শ ১০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ মাঠে এ উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও ভিত্তি প্রস্তর করা হয়। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। উন্নয়ন প্রকল্পের মধ্যে স্কুল, কলেজ ভবন, ব্রীজ, কালভার্ট, রাস্তা পাকাকরণসহ ৩শ ১০টি কাজ রয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল-ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ। এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা বলেন, তারেক রহমান ২১ আগষ্টের গ্রেনেড হামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। তিনি রাজনীতি করবেন না এ শর্তে নাকে খত দিয়ে বাংলাদেশ থেকে পালিয়েছেন। যার অসুস্থ মায়ের প্রতি একটুও ভালোবাসা নেই। সে কিভাবে বাংলাদেশের জনগণকে ভালোবাসবে?।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টি থাকার কারণে সোনারগাঁয়ে চলমান ১০ বছরে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আশা করি আগামীতেও এ উন্নয়ন অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK