নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের

সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের

সোনারগাঁ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামে প্রতিপক্ষকে মিথ্যা মামলায় ফাঁসাতে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকাল ৫.৩০ টায় জুয়েল মিয়া নামের এক ব্যবসায়ী উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় সামাজিক সংগঠন ষোলআনা অফিস কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবী করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- জাইদেরগাঁও গ্রামের  ব্যবসায়ী জুয়েল মিয়া। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওই এলাকার ব্যবসায়ী লিটন প্রধান, স্বাধীন, ওসমান গনি, সজিব ও রাসেল প্রমুখ। 

জুয়েল মিয়া তার লিখিত বক্তব্যে দাবি করেন, নারী ঘটিত কারনে গত মঙ্গলবার মধ্য রাতে নেশাগ্রস্থ এক ভাই তার আপন ভাইয়ের সাথে ঝগড়া শুরু করে। এসময় একে অন্যকে কুপিয়ে প্রতিপক্ষ গ্রুপের লোকজনকে মামলা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করে। এরই ধারাবাহিকতায় গত বুধবার সোনারগাঁ থানায় আহতদের ভাবি জান্নাতুল ফেরদৌস রিমু বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজনদেরকে বিবাদী করা হয়।

ব্যবসায়ী জুয়েল তার লিখিত বক্তব্যে আরও বলেন, জাইদেরগাঁও গ্রামের জসীমউদ্দিনের ছেলে মাদকসেবী আব্দুল হালিম গত মঙ্গলবার গভীর রাতে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার জন্য একটি অজ্ঞাত নারীকে তার বাড়িতে নিয়ে আসে। এসময় তার ছোট ভাই শেখ ফরিদ এতে বাঁধা প্রধান করে। এসময় ধারালো অস্ত্র নিয়ে এসে একে অন্যের ওপর আক্রমন চালায়। এঘটনায় দু’জনই আহত হয়। বিষয়টি ভিন্ন খাতে নিতে ও প্রতিপক্ষ হিসেবে আমাদেরকে ফাঁসাতে থানায় একটি অভিযোগ দায়ের করে। তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে জসীমউদ্দিনের সাথে আমাদের বিভিন্ন বিষয় নিয়ে মামলা মোকদ্দমা ও পূর্ব শত্রুতা চলে আসছিল। এ শত্রুতাকে কাজে লাগাতে নতুন করে মামলা দেওয়ার পরিকল্পনা করা হয়। থানায় দায়েরকৃত অভিযোগে ব্যবসায়ী ইকবাল হোসেন, আনোয়ার হোসেন, জুয়েল, ওসমান, মোখলেছুর রহমানসহ বিভিন্ন জনকে বিবাদী করা হয়েছে। সংবাদ সম্মেলনে সঠিক তদন্তের মাধ্যমে মামলা গ্রহন করার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবী জানানো হয়। 

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মহসীন বলেন, দুই ভাই আহত হওয়ার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK