নোটিশ :
অধিকার প্রতিদিনে আপনাকে স্বাগতম!
শিরোনাম :
সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত সোনারগাঁয়ে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে মানব বন্ধন সোনারগাঁয়ে মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা ও গরীব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  সুস্থ্য ধারার ছাত্র রাজনীতি চালু হোক সোনারগাঁয়ে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর সুস্থতা কামনায় দোয়া ও আলোচনা সভা সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন সোনারগাঁয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দায়ের
সোনারগাঁয়ে অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সোনারগাঁয়ে অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সোনারগাঁ প্রতিনিধি: বিএনপি জামায়াতের চতুর্থ দফায় ডাকা অবরোধের প্রথম দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের মেঘনা টোলপ্লাজা এলাকায় অবস্থান কর্মসুচি হিসেবে শান্তি সমাবেশ করছে স্থানীয় আওয়ামী লীগ। গতকাল রোববার সকাল থেকে দিনভর উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে এ অবরোধ বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আলী আকবর, ডা. আতিকুল্লাহ, মাসুম বিল্লাহ, কবির হোসেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম, মোশারফ হোসেন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ। এ সময় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, আগামী সপ্তাহে তফসিল ঘোষণা হবে। তফসিলের পর কেউ নাশকতার চেষ্টা করা হলে কঠোর ভাবে দমন করা হবে। তিনি বলেন, মানুষ বিএনপি ও জামায়াতের ডাকা অবরোধ প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে। তাদের অযৌক্তিক আন্দোলনের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2023 Adhikar Protidin
Design BY SOFT-MACK